রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্দিতে নাক বন্ধ হয়ে থাকলে দ্রুত যা করবেন

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ জানুয়ারি ২৭, ২০২৪ | ১:১৫ 53 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ জানুয়ারি ২৭, ২০২৪ | ১:১৫ 53 ভিউ
Link Copied!

শীতে সর্দি-কাশি, জ্বরের প্রকোপ বাড়ে। একই সঙ্গে নাক বন্ধের সমস্যা তো আছেই। নাক বন্ধ হয়ে গেলে কোনো কাজেই মন বসে না। শ্বাস নিতে সমস্যা হয়। মাথা ধরে থাকে সারাক্ষণ।

খাওয়া-দাওয়াতেও অরুচি আসে। বন্ধ নাক খোলার জন্য অনেকেই নানা রকম ড্রপ ব্যবহার করেন। এতে যে সব সময় সুফল পাওয়া যায়, তা নয়।

চিকিৎসকদের মতে, প্রতিদিন নাকের ড্রপ ব্যবহার করলে তা অভ্যাসে পরিণত হয়ে যায়। তখন আর নাকের ড্রপ না নিলে ঘুম আসতে চায় না।

বিজ্ঞাপন

তার চেয়ে বরং বন্ধ নাক খোলার জন্য ঘরোয়া উপায়ে ভরসা রাখতে পারেন। জেনে নিন তেমনই কয়েকটি ঘরোয়া উপায়-

আদা-পুদিনার চা

 

বিজ্ঞাপন

এক কাপ পানি আদা থেঁতো করে দিয়ে ফুটিয়ে নিন মিনিট পাঁচেক। চা ছেঁকে নিয়ে তাতে কয়েকটা তাজা পুদিনা পাতা দিন। হালকা গরম থাকা অবস্থায় পান করুন। এতে আরাম পাবেন।

গোলমরিচ

 

হাতের তালুতে অল্প একটু গোলমরিচ গুঁড়া ও সামান্য সরিষার তেল দিন। আঙুলে এই মিশ্রণ লাগিয়ে নাকের কাছে ধরুন।

 

এতে হাঁচি হবে ও একই সঙ্গে নাক পরিষ্কার হয়ে যাবে। সরিষার তেল নাকে দিয়ে টানলেও বন্ধ নাক খুলে যায় ও নাক পরিষ্কার হয়।

 

গরম পানিতে গোসল

নিয়মিত গরম পানিতে গোসল করতে পারেন। এতেও বন্ধ নাক খুলে যাবে। এর পাশাপাশি, যতটা সম্ভব গরম পানীয় পান করুন।

 

সূত্র: বোল্ডস্কাই

ট্যাগ: Health-tips

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি – ২০২৪

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৯, ২০২৪ | ৪:৫২ 50 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৯, ২০২৪ | ৪:৫২ 50 ভিউ
Link Copied!

বাংলাদেশের বিভিন্ন জেলা ও শহর সহ বিশ্বের বিভিন্ন দেশের এবং শহরের সেহরি ও ইফতারের সময়সূচি।

আজকের তারিখ ও সময়
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

আপনার অবস্থানের আজকের সেহরি ও ইফতারের সময়সূচি
Dhaka, Dhaka Division, Bangladesh
এখন সময়4:50:37 PM
আজকের সেহরির শেষ সময়

৪:৪৪ পূর্বাহ্ণtime out
আজকের ইফতারের সময়

বিজ্ঞাপন

৬:১৩ অপরাহ্ন0d 1h 22m 22s
আগামীকালের সেহরির সময়

৪:৪৩ পূর্বাহ্ণ
আগামীকালের ইফতারের সময়

৬:১৩ অপরাহ্ন

বিশেষ দ্রষ্টব্য: সেহরির শেষ সময় সতর্কতা মূলক ভাবে সুবহে সাদিকের ৩ মিনিট পূর্বে ধরা হয়েছে এবং ফজরের ওয়াক্তের শুরুর সময় সুবহে সাদিকের ৩ মিনিট পর রাখা হয়েছে। সুতরাং, সেহরির সতর্কতা মূলক শেষ সময়ের ৬ মিনিট পর ফজরের আজান দিবে।

বিজ্ঞাপন

সতর্কীকরণ: উপরে আপনার শহর এবং দেশের নাম যদি সঠিক না দেখায়, তাহলে এখানে প্রদর্শিত সময় আপনার জন্য উপযুক্ত নয়। প্রক্সি আইপি অথবা ভিপিএন (VPN) ব্যবহারের ফলে সময়সূচী ভুল দেখাতে পারে। সেক্ষেত্রে এই পেজের নিচে বাংলাদেশের বিভিন্ন জেলা শহর সহ বিশ্বের বিভিন্ন দেশের সেহরি ও ইফতারের পূর্ণাঙ্গ সময়সূচী দেওয়া আছে, সেখান থেকে আপনার সময়সূচি দেখে নিতে পারেন।

১ ক্লিকে ৫০০ লাইক। ফেসবুক অটো লাইক নেওয়ার উপায়

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৯, ২০২৪ | ৪:৫৯ 115 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৯, ২০২৪ | ৪:৫৯ 115 ভিউ
Link Copied!

এক ক্লিকে ৫০০ লাইক ব্যাপারটা মজার হলেও সত্যি অনেকটাই। ফেসবুক লাইক বা ফেসবুক অটো লাইক নেওয়ার উপায় সম্পর্কে যারা জানতে চাচ্ছেন তারা আজকের এই পোস্টটি সম্পূর্ণ পড়লে জানতে পারবেন ফেসবুক অটো লাইক সফটওয়্যার দিয়ে অটো লাইক মোবাইল দিয়ে কিভাবে নিতে হয়। আপনি যদি পূর্বে অটো লাইক এর বিভিন্ন সফটওয়্যার এবং অটো লাইক এর বিভিন্ন  সফটওয়্যার দিয়ে অটো লাইক নেওয়ার মেথড সম্পর্কে জেনে থাকেন তাহলেও এই মেথড একদম নতুন হতে চলেছে আপনার কাছে। কারণ অটো লাইক সফটওয়্যার বা অটো লাইক সিস্টেমটা  যখন একটি ওয়েবসাইট বা সফটওয়্যার চালু দেয় তা বেশিদিন থাকে না।  তো আজকে যেই সফটওয়্যার  নিয়ে কথা বলব সে সফটওয়্যারটি দিয়ে আপনি খুব সহজেই 500 না হলেও 100 অটো লাইক মোবাইল দিয়ে এক ক্লিকে নিতে পারবেন।

এই অ্যাপটি দিয়ে আপনি খুব সহজেই অটো ফেসবুক রিএকশন নিতে পারবেন। শুধুমাত্র ফেসবুক প্রোফাইল নয় বরং ফেসবুক গ্রুপ অটো লাইক ফেসবুক পেইজ অটো লাইক নিতে পারবেন।  আপনি চাইলে সম্পূর্ণ লাইকগুলো বাংলাদেশি আইডি থেকে অটো লাইক নিতে পারবেন অথবা বিদেশি আইডি থেকেও নিতে পারবেন। অটো লাইক নেয়ার আগেই অবশ্যই আপনার কয়েকটি বিষয়ে সতর্ক থাকা উচিত যেমন

অটো লাইক নেয়ার ক্ষেত্রে আপনি কখন আপনার মেইন ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে লগ ইন করবেন না

ফেসবুক অটো লাইক

মূলত তৃতীয় কোন সার্ভার বা পক্ষ ব্যবহার করে ফেসবুকের কোন পোস্ট কিংবা প্রোফাইলের ছবিতে অসাধু উপায়ে লাইক বা রিএকশন বৃদ্ধি করার প্রক্রিয়া হচ্ছে ফেসবুক অটো লাইক। ফেসবুক অটো লাইক নেয়ার জন্য অবশ্যই আপনাকে কিছু নিয়ম মানতে হবে।

ফেসবুক অটো লাইক কি নিরাপদ

নিরাপত্তার কথা চিন্তা করলে আমি বলব আজকের পোষ্টের সিস্টেম আপনার জন্য অনেকটাই নিরাপদ। কারণ কিছুদিন আগেও অটো লাইক মোবাইল দিয়ে এই সিস্টেমটি ব্যবহার করে মানুষ হাজার হাজার লাইক বা রিএকশন বৃদ্ধি করতে তাদের পেজ কিংবা প্রোফাইলে। তখন তারা যে সমস্ত মাধ্যম ব্যবহার করত ফেসবুক অটো লাইকার জন্য সেগুলো ফেসবুকের কাছে তৃতীয় পক্ষ ছিল যার কারণে ফেসবুক হ্যাক হওয়ার সম্ভাবনা থাকতো অথবা আপনার ফেসবুকের সম্পূর্ণ এক্সেস চলে যেত অন্যদের কাছে। কিন্তু আমি যে অ্যাপটির কথা আপনাদের সাথে তুলে ধরব সেই অ্যাপটি ফেসবুকের মাধ্যমেই আপনাদেরকে লাইক প্রদান করবে তাই আপনাদের ফেসবুক আইডির এক্সেস অন্য কোথাও যাওয়ার সম্ভাবনা নেই ফেসবুক আইডি হ্যাক হওয়ার সম্ভাবনাও নেই।

তবে একটা কথা অবশ্যই মাথায় রাখবেন এই অটো লাইক গুলো বেশি দিন থাকে না। হঠাৎ করে আপনি হাজার হাজার লাইক নিতে পারবেন কিন্তু কয়েকদিনের মাথায় আপনার লাইকগুলো শূন্য হয়ে যাবে।  অনেক মানুষের পোষ্টে বা পেইজে এবং তাই আমি দেখতে পাচ্ছি। আপনি এক ক্লিকেই অনেকগুলো যায় কিনতে পারবেন তবে তার জন্য কিছু নিয়ম মানতে হবে আপনাকে।

বিজ্ঞাপন

অটো লাইক নেয়ার পূর্বে ফেসবুকে যে সেটিং করতে হবে

আপনি যেই প্রোফাইলে  বা যে সব গ্রুপের পোস্টে কিংবা স্ট্যাটাসে অটো-লাইক অটো রি অ্যাকশন নিতে চান অবশ্যই সেই সমস্ত প্রোফাইল বা  গ্রুপ এর পোস্ট গুলো পাবলিক হতে হবে। সাধারণত প্রাইভেট গ্রুপে অটো লাইক নেয়ার কোনো সিস্টেম নেই অবশ্যই গ্রুপ পাবলিক হতে হবে।  যদি কোন ব্যক্তির প্রোফাইলে কোন পোস্টে অটো লাইক নিতে চান অবশ্যই তার পোস্টগুলো পাবলিক হতে হবে। আর কোন ব্যক্তির কোন প্রোফাইল পাবলিক করার জন্য আগে আপনাদের যেটা করতে হবে

  1. প্রথমে আপনাদের ফেসবুক একাউন্টের সেটিং এ যেতে হবে
  2. সেখান থেকে Profile setting এ যাবেন
  3. এরপরে Public post নামের একটি অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করবেন
  4. এখানে সব অপশন গুলো আপনাকে ‘ Public’ করে দিতে হবে
  5. আপনার ফেসবুক প্রোফাইল যদি লক থাকে তাহলে সেটি আনলক করে দিতে হবে

আপনি যদি নিজের প্রোফাইল বাদে অন্য কারো প্রোফাইলে ফটো লাইক বা রিএকশন দিতে চান তাহলে তার প্রোফাইলটি ও এরকম সেটিং করতে হবে।

অটো লাইক সফটওয়্যার

RPW Liker হল বর্তমানে সবচাইতে জনপ্রিয় অটো লাইক সফটওয়্যার। এই সফটওয়্যারটি ব্যবহার করে ফেসবুকে যে কোন পাবলিক পোস্টে এক ক্লিকে সর্বোচ্চ ১০০ অটো লাইক নিতে পারবে যে কোন মানুষ। তবে এটা কিছু নিয়ম মেনে করতে হবে।

 

প্রাথমিক শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার প্রস্তুতিতে করণীয়

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৩৭ 34 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৩৭ 34 ভিউ
Link Copied!

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপে খুলনা, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগে মৌখিক পরীক্ষা ইতিমধ্যে শুরু হয়েছে। পরীক্ষা চলবে আগামী ২২ এপ্রিল পর্যন্ত। প্রার্থীদের প্রস্তুতির সুবিধার জন্য পরামর্শ দিয়েছেন কুমিল্লার লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ৪১তম বিসিএসে শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মো. রিয়াজ উদ্দিন

প্রাথমিক শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষায় ২৫ নম্বর বরাদ্দ থাকে। এসএসসি, এইচএসসি ও স্নাতকের ফলাফলের ওপর ১০ নম্বর। আর অবশিষ্ট ১৫ নম্বর মৌখিক পরীক্ষার বোর্ডের হাতে থাকবে। প্রার্থীর ব্যক্তিত্ব, প্রকাশ ক্ষমতা, সাধারণ জ্ঞান ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে দক্ষতার ভিত্তিতে এই নম্বর দেওয়া হবে।’

প্রাথমিকের চাকরির মৌখিক পরীক্ষায় কিছু মৌলিক বিষয় সম্পর্কে জানতে চাওয়া হয়। প্রথমেই নিজের নামের অর্থ, নামের সঙ্গে মিল আছে এমন বিখ্যাত ব্যক্তি, নিজের বংশ পরিচয়, পরিবার ও মৌখিক পরীক্ষার দিনে কোনো গুরুত্বপূর্ণ দিবস থাকলে, সেই সম্পর্কে জানতে হবে। মৌখিক পরীক্ষার বোর্ডের সদস্যরা প্রার্থীর নিজের পরিচয় সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন। তাই কয়েকটি সুন্দর ইংরেজি বা বাংলা বাক্যে নিজের পরিচয় দিতে হবে। প্রার্থীর সুন্দর উপস্থাপনা ও মার্জিত প্রকাশভঙ্গি বোর্ডের সদস্যদের মুগ্ধ করবে।।

বিজ্ঞাপন

মৌখিক পরীক্ষায় প্রার্থীর নিজ জেলা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। তাই জেলার প্রতিষ্ঠা, নামকরণ, আয়তন, উপজেলা ও পৌরসভার সংখ্যা, জেলার ব্র্যান্ডিং নাম, উল্লেখযোগ্য নদ-নদী, দর্শনীয় স্থান ও জেলার বিখ্যাত ব্যক্তিদের সম্পর্কে জেনে রাখতে হবে।

 

মুক্তিযুদ্ধের সময় নিজ জেলা কোন সেক্টরের অধীনে ছিল এবং সেক্টর কমান্ডার কে ছিলেন, সেটি জানতে হবে। নিজ জেলার বিখ্যাত মুক্তিযোদ্ধাদের সম্পর্কেও জানা উচিত। এ ছাড়া নিজ ইউনিয়ন, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয়ের হল সম্পর্কেও প্রশ্ন করা হতে পারে।

বিজ্ঞাপন

স্নাতক-স্নাতকোত্তর পর্যায়ে পঠিত বিষয় সম্পর্কে প্রায় সব মৌখিক পরীক্ষায়ই প্রশ্ন করা হয়। তাই নিজ বিষয়ের সব মৌলিক ধারণাগুলো শিখে নিতে হবে। বাংলাদেশের জাতীয় বিষয়াবলি সম্পর্কে বিস্তারিত জানা আবশ্যক। ভাষা আন্দোলন, যুক্তফ্রন্ট, ৬ দফা, আগরতলা ষড়যন্ত্র মামলা, গণ-অভ্যুত্থান, ১৯৭০ সালের নির্বাচন, অপারেশন সার্চলাইট, অসহযোগ আন্দোলন, স্বাধীনতার ঘোষণা, ১১টি সেক্টর, মুজিব বাহিনী, মুজিবনগর সরকার ও মুক্তিযুদ্ধ–সম্পর্কিত সব তথ্য গুরুত্বসহকারে পড়তে হবে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে ভালোভাবে জেনে রাখা উচিত। বঙ্গবন্ধুর পরিবার, শৈশবকাল, শিক্ষাজীবন, রাজনৈতিক সংগ্রাম, ৭ মার্চের ভাষণ, বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা, স্বদেশ প্রত্যাবর্তন, শাসনকাল, ১৫ আগস্টের হত্যাকাণ্ড এবং তাঁর রচিত তিনটি বই সম্পর্কে ভালোভাবে পড়তে হবে। জাতীয় চার নেতা এবং বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিসংগ্রামে অবদান রাখা অন্য বিখ্যাত ব্যক্তিদের সম্পর্কেও জানতে হবে।

প্রাথমিকের মৌখিক পরীক্ষার আগে কবিতা, গান বা ছড়া শিখে যেতে হবে। বঙ্গবন্ধু, ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধ সম্পর্কে একটি করে গান ও কবিতা শিখে রাখতে পারেন। নজরুলসংগীত, রবীন্দ্রসংগীত, আধুনিক, দেশাত্মবোধক কিংবা লোকগান গাইতে বলা হতে পারে। বোর্ড বাংলা সাহিত্যের বিখ্যাত কোনো কবিতা আবৃত্তির জন্য বলতে পারেন। কখনো কখনো প্রার্থীকে নৃত্য পরিবেশনের জন্যও বলা হয়। তাই এসব সাংস্কৃতিক বিষয়গুলোও যথাযথভাবে চর্চা করতে হবে।

প্রাথমিক শিক্ষাসংক্রান্ত সব তথ্য গুরুত্ব দিয়ে পড়তে হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, দপ্তর, বর্তমান প্রতিমন্ত্রী, সচিব, মহাপরিচালক, প্রাথমিক শিক্ষার ভিশন, মিশন, প্রান্তিক যোগ্যতা, উদ্দেশ্য, পিটিআই, ডিপিএড, সিইনএড, পিইডিপি-৪ এবং সর্বশেষ অর্থনৈতিক সমীক্ষায় প্রাথমিক শিক্ষাসংক্রান্ত সব তথ্য সম্পর্কে পরিষ্কার ধারণা রাখতে হবে। এ ছাড়া নতুন জাতীয় শিক্ষাক্রম এবং শিক্ষাসংক্রান্ত সব কিছু জেনে রাখা ভালো। প্রাথমিক মৌখিক পরীক্ষায় বাংলা ও ইংরেজির মৌলিক কিছু প্রশ্নও করা হয়। গুরুত্বপূর্ণ বাংলা ও ইংরেজি শব্দের বানান, কিছু বাক্যের ইংরেজি অনুবাদ, প্রবাদ-প্রবচন, যুক্তবর্ণের গঠন এবং অন্য কিছু প্রশ্নও করতে পারেন।

বাংলাদেশের সংবিধানের গুরুত্বপূর্ণ ধারাগুলো পড়তে হবে। সংবিধানের শিক্ষাসংক্রান্ত ধারা কোনটি—এমন প্রশ্ন করা অস্বাভাবিক নয়। জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রাগুলো, বিশেষ করে শিক্ষাসংক্রান্ত ৪ নম্বর অনুচ্ছেদটি মনে রাখা উচিত।

বাংলাদেশ ও আন্তর্জাতিক অঙ্গনে সম্প্রতি আলোচিত বিষয়গুলো পড়তে হবে। বাজেট, অর্থনৈতিক সমীক্ষা, একুশে পদক, বাংলা একাডেমি পুরস্কার, অস্কার, নোবেল পুরস্কার, খেলাধুলা, সরকারের মেগা প্রজেক্ট ও অন্যান্য উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কেও পড়ে রাখতে পারেন।

প্রাথমিকের বিভিন্ন শ্রেণির পাঠ্যবই থেকেও প্রশ্ন করা হতে পারে। বিশেষ করে গণিত, বিজ্ঞান ও ইংরেজি বই থেকে। তাই চতুর্থ ও পঞ্চম শ্রেণির বোর্ড বইয়ের সংশ্লিষ্ট বিষয়গুলো সম্পর্কে স্পষ্ট ধারণা রাখতে হবে। মৌখিক পরীক্ষায় কোনো প্রশ্নের উত্তর না পারলে বিনয়ের সঙ্গে দুঃখিত বলা উচিত। অযথা বেয়াদবি বা অসৌজন্যমূলক আচরণ করা একদমই ঠিক নয়। যেকোনো ধরনের মুদ্রাদোষ ও আঞ্চলিকতা পরিহার করতে হবে। মৌখিক পরীক্ষার বোর্ডে যেকোনো রুচিশীল ও মার্জিত পোশাক পরে উপস্থিত হতে হবে।

মৌখিক পরীক্ষায় কেবল আপনার জ্ঞানের গভীরতা যাচাই করা হয় না, আপনার কথা বলার ধরন, উপস্থাপনা, সৌজন্যতা, ব্যক্তিত্ব, বিনয় ও মানসিক উৎকর্ষতাও যাচাই করা হয়। তাই মৌখিক পরীক্ষায় ভালো করার জন্য সব ধরনের প্রস্তুতি থাকতে হবে। সবার জন্য শুভকামনা।

ব্র্যাক ব্যাংকে নিয়োগ, আবেদন করুন অনলাইনে

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৪১ 36 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৪১ 36 ভিউ
Link Copied!

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যাক ব্যাংক পিএলসি। প্রতিষ্ঠানটির অল্টারনেট ডেলিভারি চ্যানেল বিভাগ অফিসার পদে একাধিক লোকবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। গত ১৬ মার্চ থেকেই আবেদন নেওয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ২৩ মার্চ পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরো বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

এক নজরে ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নাম
 ব্র্যাক ব্যাংক
চাকরির ধরন
প্রকাশের তারিখ
১৬ মার্চ ২০২৪
পদ ও লোকবল
নির্ধারিত নয়
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
১৬ মার্চ ২০২৪
আবেদনের শেষ তারিখ
২৩ মার্চ ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

প্রতিষ্ঠানের নাম: ব্র্যাক ব্যাংক পিএলসি
পদের নাম: অফিসার
বিভাগ: অল্টারনেট ডেলিভারি চ্যানেল
পদসংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি
অন্যান্য যোগ্যতা: মাইক্রোসফট অফিস প্যাকেজের উপর ভালো দক্ষতা থাকতে হবে।
অভিজ্ঞতা: কমপক্ষে ২ বছর

বিজ্ঞাপন

চাকরির ধরন: ফুলটাইম
কর্মক্ষেত্র: অফিসে
প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)

কর্মস্থল: দেশের যেকোনো জায়গায়
বেতন: আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন
আবেদনের শেষ সময়: ২৩ মার্চ ২০২৪

বিজ্ঞাপন

Manchester City is best on verge of Premier League title 2-0 win over Tottenham

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মে ১৫, ২০২৪ | ১১:২১ 22 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মে ১৫, ২০২৪ | ১১:২১ 22 ভিউ
Link Copied!

In a pivotal Premier League clash, Manchester City showcased their dominance as they edged closer to clinching the coveted title with a convincing 2-0 victory over Tottenham Hotspur. The match was filled with anticipation as both teams aimed to secure crucial points for their respective campaigns.

Manchester City
Manchester City

Manchester City Dominance in the Premier League

Manchester City has been nothing short of formidable throughout the season, displaying consistent performances that have propelled them to the top of the Premier League table. With an array of talent and tactical prowess, they have firmly established themselves as the team to beat in English football.

Tottenham Hotspur’s Struggle

বিজ্ঞাপন

On the contrary, Tottenham Hotspur has endured a challenging season, grappling with inconsistency and underwhelming results. Despite flashes of brilliance, they have struggled to maintain momentum and have found themselves trailing behind the league leaders.

Erling Haaland’s Impact

One of the standout performers in the match was Erling Haaland, Manchester City’s prolific striker who delivered a stunning display of skill and precision. Haaland’s arrival at the club has injected new energy into the team, and his lethal finishing prowess has been a game-changer for Manchester City.

বিজ্ঞাপন

First Half Analysis

The first half saw both teams battling fiercely for control, with Manchester City asserting their dominance through swift attacking movements and solid defensive organization. Tottenham Hotspur defended valiantly but struggled to contain the relentless pressure from their opponents.

Manchester City

Haaland’s Goals

Erling Haaland proved to be the difference-maker as he netted two clinical goals to secure victory for Manchester City. His first goal showcased his predatory instincts inside the box, while the second was a testament to his exceptional finishing ability from long range.

Tactical Insights

Pep Guardiola’s tactical acumen was on full display as Manchester City executed their game plan with precision and efficiency. Their fluid passing and quick transitions exposed gaps in Tottenham’s defense, allowing them to capitalize on scoring opportunities.

Title Implications

With this crucial win, Manchester City has taken a significant step towards clinching the Premier League title. Their commanding lead at the top of the table puts them in pole position to lift the trophy once again, reaffirming their status as the dominant force in English football.

Managerial Reactions

Following the match, both Pep Guardiola and the Tottenham Hotspur manager shared their insights and reflections on the game. Guardiola expressed satisfaction with his team’s performance, while the Tottenham manager acknowledged the challenges they faced against a formidable opponent.

Fan Reactions

Social media platforms were abuzz with reactions from fans worldwide, with Manchester City supporters celebrating their team’s victory and expressing confidence in their title aspirations. Tottenham Hotspur fans, meanwhile, lamented another disappointing result and called for improvements moving forward.

Haaland’s Future at Manchester City

As speculation continues to swirl surrounding Erling Haaland’s future, his stellar performance against Tottenham Hotspur only adds fuel to the fire. Manchester City fans are hopeful that Haaland will commit his future to the club, bolstering their attacking prowess for years to come.

Conclusion

In conclusion, Manchester City’s triumph over Tottenham Hotspur underscores their dominance in the Premier League and puts them on the brink of securing yet another title. Erling Haaland’s stellar performance serves as a testament to his impact on the team and further solidifies Manchester City‘s status as the team to beat in English football.

Unique FAQs After The Conclusion:

  1. Will Manchester City win the Premier League title this season?
    • Based on their current form and position in the table, Manchester City is in a prime position to clinch the title.
  2. How important is Erling Haaland to Manchester City’s success?
    • Erling Haaland has emerged as a key player for Manchester City, contributing significantly to their attacking prowess and title aspirations.
  3. What challenges does Tottenham Hotspur face moving forward?
    • Tottenham Hotspur faces challenges in maintaining consistency and overcoming their defensive vulnerabilities to compete at the highest level.
  4. Is Pep Guardiola’s tactical approach the key to Manchester City’s success?
    • Pep Guardiola’s tactical innovation and strategic adaptability have played a crucial role in Manchester City’s success in the Premier League.
  5. What impact does fan support have on Manchester City’s performance?
    • The unwavering support of Manchester City fans provides motivation and inspiration for the team, contributing to their on-field success.

শিরোনাম:
what time is the champions league final 2024 on saturday The best Timberwolves vs. Mavericks odds Doncic and Irving Erupt as Dallas Takes Commanding 3-0 Lead over Timberwolves IPL 2024: SRH vs PBKS head-to-head best play Manchester City is best on verge of Premier League title 2-0 win over Tottenham Northern Lights stun uk in spectacular display ১ ক্লিকে ৫০০ লাইক। ফেসবুক অটো লাইক নেওয়ার উপায় আজকের সেহরি ও ইফতারের সময়সূচি – ২০২৪ ব্র্যাক ব্যাংকে নিয়োগ, আবেদন করুন অনলাইনে প্রাথমিক শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার প্রস্তুতিতে করণীয় পটুয়াখালীবাসীর জন্য ১২৪ পদে সরকারি চাকরির সুযোগ How to check BD SSC result? SSC Result check online with full marksheet । All Education Board – এসএসসি রেজাল্ট দেখুন ফুল মার্কশীটসহ NU Honours Admission Result 2024 – ১ম মেধা তালিকা দেখুন কৃমির ঔষধের নাম | কৃমির ঔষধ খাওয়ার নিয়ম মেয়ে পটানো ফেসবুক স্ট্যাটাস, উক্তি, এসএমএস, ক্যাপশন ও পিকচার জুম্মা মোবারক স্ট্যাটাস বাংলা লেখা ও মেসেজ ২০২৪ ঘরে বসে জাতীয় পরিচয়পত্র সংশোধন করার উপায় নাপাক অবস্থায় সেহরি খেয়ে রোজা রাখা যাবে? প্রবাসীদের ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস, এসএমএস, মেসেজ ও ছন্দ ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস । ঈদের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস । ঈদ নিয়ে স্ট্যাটাস:
x