রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জাইকার বাংলাদেশ অফিসে নিয়োগ, বছরে বেতন ১৯ লাখ

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ জুলাই ১৫, ২০২৩ | ১১:৩৬ 501 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ জুলাই ১৫, ২০২৩ | ১১:৩৬ 501 ভিউ
Link Copied!

জাপান আন্তর্জাতিক সহযোগিতা সংস্থা (জাইকা) বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ডেপুটি অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার বা অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

এক নজরে জাইকায় চাকরি

প্রতিষ্ঠানের নাম
জাপান আন্তর্জাতিক সহযোগিতা সংস্থা (জাইকা)
চাকরির ধরন
প্রকাশের তারিখ
উল্লেখ নেই
পদ ও লোকবল
১টি ও ১ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অফলাইন
আবেদন শুরুর তারিখ
চলমান
আবেদনের শেষ তারিখ
১০ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: ব্যাচেলর ডিগ্রি। কাজের অভিজ্ঞতা: উন্নয়ন বা সরকারি সংস্থাগুলোতে হিসাব রক্ষণাবেক্ষণে ৫ বছর কাজ করার দক্ষতা।

ভাষার দক্ষতা: ইংরেজিতে লেখা ও কথা বলায় চমৎকার হতে হবে। কম্পিউটার দক্ষতা: মাইক্রোসফ্ট ওয়ার্ড, মাইক্রোসফ্ট এক্সেল এবং মাইক্রোসফ্ট পাওয়ারপয়েন্ট দক্ষ হতে হবে।

বিজ্ঞাপন

ব্যক্তিগত দক্ষতা: উচ্চ স্তরের আন্তঃব্যক্তিক দক্ষতা, সততা, ধৈর্য এবং দলগতভাবে কাজ করার সক্ষমতা থাকতে হবে। সহকর্মীদের সেবার মানসিকতা থাকতে হবে।

কাজের ধরন: জাইকার বাংলাদেশ অফিসে চারটি বিভাগ রয়েছে। সাধারণ বিভাগ, অর্থনৈতিক উন্নয়ন বিভাগ, মানব উন্নয়ন বিভাগ এবং সামাজিক উন্নয়ন বিভাগ। নির্বাচিত প্রার্থী সাধারণ বিভাগে নিয়োগ পাবেন। তার প্রধান কাজ হবে, তিনি অফিসের পণ্য/ সরঞ্জাম ইত্যাদি দেখাশোনা করবেন। হিসাবনিকাশের তত্ত্বাবধান করবেন। অফিসের অন্য যেকোনো প্রশাসনিক কাজও তিনি করবেন।

বয়সসীমা: সর্বোচ্চ ৩৯ বছর।

বিজ্ঞাপন

বেতন: বার্ষিক ১৯০০০০০-২৪৪০০০০ টাকা।

আবেদন পদ্ধতি: বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন। আবেদনপত্র পাঠানোর ঠিকানা: জাইকা বাংলাদেশ অফিস, ৩য় তলা, বেই’স গ্যালেরিয়া, ৫৭ গুলশান এভিনিউ (সিডব্লিউএস-এ১৯) গুলশান-১, ঢাকা-১২১২।

আবেদনের শেষ তারিখ: ১০ আগস্ট, ২০২৩।

ট্যাগ:

পটুয়াখালীবাসীর জন্য ১২৪ পদে সরকারি চাকরির সুযোগ

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৩৪ 62 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৩৪ 62 ভিউ
Link Copied!

পটুয়াখালী সিভিল সার্জনের কার্যালয় ও এর অধীন বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কয়েকটি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে ছয় ক্যাটাগরির পদে ১৩ থেকে ১৬তম গ্রেডে ১২৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। শুধু পটুয়াখালী জেলার স্থায়ী বাসিন্দারা এসব পদে আবেদন করতে পারবেন।

১. পদের নাম: কম্পিউটার অপারেটর
পদসংখ্যা:
যোগ্যতা: বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমান পাস
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

২. পদের নাম: পরিসংখ্যানবিদ
পদসংখ্যা:
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান, গণিত অথবা অর্থনীতি বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

৩. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ২
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

৪. পদের নাম: স্টোরকিপার
পদসংখ্যা: ৬
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস
বেতন স্কেল:  ৯,৩০০-২২,৪৯০ টাকা  (গ্রেড-১৬)

৫. পদের নাম: স্বাস্থ্য সহকারী
পদসংখ্যা: ১০৮
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

বিজ্ঞাপন

৬. পদের নাম: ড্রাইভার
পদসংখ্যা: ৩
যোগ্যতা: জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমান পাস
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের (http://cspatuakhali.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। সরাসরি বা ডাকযোগে কোনো আবেদন গ্রহণ করা হবে না। নিয়োগসংক্রান্ত আরও বিস্তারিত তথ্য জানা যাবে এই লিংকে

আবেদন ফি

অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ সার্ভিস চার্জসহ ২২৩ টাকা টেলিটক প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা

১৯ মার্চ থেকে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত।

what time is the champions league final 2024 on saturday

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ জুন ১, ২০২৪ | ১১:০০ 16 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ জুন ১, ২০২৪ | ১১:০০ 16 ভিউ
Link Copied!

The 2023/24 UEFA Champions League final will take place at London’s historic Wembley Stadium on Saturday, June 1. The match will feature Borussia Dortmund facing off against 14-time champions Real Madrid. The kick-off time for this exciting clash is 8:00 p.m. local time12. Don’t miss out on the action! 🏆⚽

What channel is broadcasting the champions league final match?

The 2023/24 UEFA Champions League final between Borussia Dortmund and Real Madrid will be broad

Champions League

cast on various sports networks around the world. While the specific channel may vary depending on your location, here are some common broadcasters for UEFA Champions League matches:

  • BT Sport (United Kingdom)
  • beIN Sports (Middle East and North Africa)
  • DAZN (Canada, Germany, Austria, Switzerland, and Japan)
  • ESPN (United States and Latin America)
  • Sony Ten (India)
  • SuperSport (Sub-Saharan Africa)

Please check your local sports channels or streaming platforms to find the exact channel airing the match in your area. Enjoy the game! ⚽📺🏆

Who won the most Champions Leagues?

The player with the most UEFA Champions League titles is Cristiano Ronaldo, who has won the prestigious trophy five times. He first lifted the Champions League trophy with Manchester United in 2008, and then added further triumphs with Real Madrid in 201420162017, and 2018. Ronaldo’s remarkable achievement makes him the first player to reach this milestone. 🏆⚽

Additionally, three other players from Real Madrid share this record with Ronaldo:

বিজ্ঞাপন

  • Karim Benzema
Dani Carvajal
  • Dani Carvajal

  • Luka Modrić

All four of them have been part of five Champions League final victories. Their collective success has solidified Real Madrid’s dominance in European football. 🌟👑

And speaking of club achievements, Real Madrid holds the record for the most UEFA Champions League victories overall, having won the competition an impressive fourteen times, including the inaugural edition1. 🏆🎉

 

প্রাথমিক শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার প্রস্তুতিতে করণীয়

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৩৭ 34 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৩৭ 34 ভিউ
Link Copied!

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপে খুলনা, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগে মৌখিক পরীক্ষা ইতিমধ্যে শুরু হয়েছে। পরীক্ষা চলবে আগামী ২২ এপ্রিল পর্যন্ত। প্রার্থীদের প্রস্তুতির সুবিধার জন্য পরামর্শ দিয়েছেন কুমিল্লার লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ৪১তম বিসিএসে শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মো. রিয়াজ উদ্দিন

প্রাথমিক শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষায় ২৫ নম্বর বরাদ্দ থাকে। এসএসসি, এইচএসসি ও স্নাতকের ফলাফলের ওপর ১০ নম্বর। আর অবশিষ্ট ১৫ নম্বর মৌখিক পরীক্ষার বোর্ডের হাতে থাকবে। প্রার্থীর ব্যক্তিত্ব, প্রকাশ ক্ষমতা, সাধারণ জ্ঞান ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে দক্ষতার ভিত্তিতে এই নম্বর দেওয়া হবে।’

প্রাথমিকের চাকরির মৌখিক পরীক্ষায় কিছু মৌলিক বিষয় সম্পর্কে জানতে চাওয়া হয়। প্রথমেই নিজের নামের অর্থ, নামের সঙ্গে মিল আছে এমন বিখ্যাত ব্যক্তি, নিজের বংশ পরিচয়, পরিবার ও মৌখিক পরীক্ষার দিনে কোনো গুরুত্বপূর্ণ দিবস থাকলে, সেই সম্পর্কে জানতে হবে। মৌখিক পরীক্ষার বোর্ডের সদস্যরা প্রার্থীর নিজের পরিচয় সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন। তাই কয়েকটি সুন্দর ইংরেজি বা বাংলা বাক্যে নিজের পরিচয় দিতে হবে। প্রার্থীর সুন্দর উপস্থাপনা ও মার্জিত প্রকাশভঙ্গি বোর্ডের সদস্যদের মুগ্ধ করবে।।

বিজ্ঞাপন

মৌখিক পরীক্ষায় প্রার্থীর নিজ জেলা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। তাই জেলার প্রতিষ্ঠা, নামকরণ, আয়তন, উপজেলা ও পৌরসভার সংখ্যা, জেলার ব্র্যান্ডিং নাম, উল্লেখযোগ্য নদ-নদী, দর্শনীয় স্থান ও জেলার বিখ্যাত ব্যক্তিদের সম্পর্কে জেনে রাখতে হবে।

 

মুক্তিযুদ্ধের সময় নিজ জেলা কোন সেক্টরের অধীনে ছিল এবং সেক্টর কমান্ডার কে ছিলেন, সেটি জানতে হবে। নিজ জেলার বিখ্যাত মুক্তিযোদ্ধাদের সম্পর্কেও জানা উচিত। এ ছাড়া নিজ ইউনিয়ন, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয়ের হল সম্পর্কেও প্রশ্ন করা হতে পারে।

বিজ্ঞাপন

স্নাতক-স্নাতকোত্তর পর্যায়ে পঠিত বিষয় সম্পর্কে প্রায় সব মৌখিক পরীক্ষায়ই প্রশ্ন করা হয়। তাই নিজ বিষয়ের সব মৌলিক ধারণাগুলো শিখে নিতে হবে। বাংলাদেশের জাতীয় বিষয়াবলি সম্পর্কে বিস্তারিত জানা আবশ্যক। ভাষা আন্দোলন, যুক্তফ্রন্ট, ৬ দফা, আগরতলা ষড়যন্ত্র মামলা, গণ-অভ্যুত্থান, ১৯৭০ সালের নির্বাচন, অপারেশন সার্চলাইট, অসহযোগ আন্দোলন, স্বাধীনতার ঘোষণা, ১১টি সেক্টর, মুজিব বাহিনী, মুজিবনগর সরকার ও মুক্তিযুদ্ধ–সম্পর্কিত সব তথ্য গুরুত্বসহকারে পড়তে হবে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে ভালোভাবে জেনে রাখা উচিত। বঙ্গবন্ধুর পরিবার, শৈশবকাল, শিক্ষাজীবন, রাজনৈতিক সংগ্রাম, ৭ মার্চের ভাষণ, বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা, স্বদেশ প্রত্যাবর্তন, শাসনকাল, ১৫ আগস্টের হত্যাকাণ্ড এবং তাঁর রচিত তিনটি বই সম্পর্কে ভালোভাবে পড়তে হবে। জাতীয় চার নেতা এবং বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিসংগ্রামে অবদান রাখা অন্য বিখ্যাত ব্যক্তিদের সম্পর্কেও জানতে হবে।

প্রাথমিকের মৌখিক পরীক্ষার আগে কবিতা, গান বা ছড়া শিখে যেতে হবে। বঙ্গবন্ধু, ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধ সম্পর্কে একটি করে গান ও কবিতা শিখে রাখতে পারেন। নজরুলসংগীত, রবীন্দ্রসংগীত, আধুনিক, দেশাত্মবোধক কিংবা লোকগান গাইতে বলা হতে পারে। বোর্ড বাংলা সাহিত্যের বিখ্যাত কোনো কবিতা আবৃত্তির জন্য বলতে পারেন। কখনো কখনো প্রার্থীকে নৃত্য পরিবেশনের জন্যও বলা হয়। তাই এসব সাংস্কৃতিক বিষয়গুলোও যথাযথভাবে চর্চা করতে হবে।

প্রাথমিক শিক্ষাসংক্রান্ত সব তথ্য গুরুত্ব দিয়ে পড়তে হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, দপ্তর, বর্তমান প্রতিমন্ত্রী, সচিব, মহাপরিচালক, প্রাথমিক শিক্ষার ভিশন, মিশন, প্রান্তিক যোগ্যতা, উদ্দেশ্য, পিটিআই, ডিপিএড, সিইনএড, পিইডিপি-৪ এবং সর্বশেষ অর্থনৈতিক সমীক্ষায় প্রাথমিক শিক্ষাসংক্রান্ত সব তথ্য সম্পর্কে পরিষ্কার ধারণা রাখতে হবে। এ ছাড়া নতুন জাতীয় শিক্ষাক্রম এবং শিক্ষাসংক্রান্ত সব কিছু জেনে রাখা ভালো। প্রাথমিক মৌখিক পরীক্ষায় বাংলা ও ইংরেজির মৌলিক কিছু প্রশ্নও করা হয়। গুরুত্বপূর্ণ বাংলা ও ইংরেজি শব্দের বানান, কিছু বাক্যের ইংরেজি অনুবাদ, প্রবাদ-প্রবচন, যুক্তবর্ণের গঠন এবং অন্য কিছু প্রশ্নও করতে পারেন।

বাংলাদেশের সংবিধানের গুরুত্বপূর্ণ ধারাগুলো পড়তে হবে। সংবিধানের শিক্ষাসংক্রান্ত ধারা কোনটি—এমন প্রশ্ন করা অস্বাভাবিক নয়। জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রাগুলো, বিশেষ করে শিক্ষাসংক্রান্ত ৪ নম্বর অনুচ্ছেদটি মনে রাখা উচিত।

বাংলাদেশ ও আন্তর্জাতিক অঙ্গনে সম্প্রতি আলোচিত বিষয়গুলো পড়তে হবে। বাজেট, অর্থনৈতিক সমীক্ষা, একুশে পদক, বাংলা একাডেমি পুরস্কার, অস্কার, নোবেল পুরস্কার, খেলাধুলা, সরকারের মেগা প্রজেক্ট ও অন্যান্য উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কেও পড়ে রাখতে পারেন।

প্রাথমিকের বিভিন্ন শ্রেণির পাঠ্যবই থেকেও প্রশ্ন করা হতে পারে। বিশেষ করে গণিত, বিজ্ঞান ও ইংরেজি বই থেকে। তাই চতুর্থ ও পঞ্চম শ্রেণির বোর্ড বইয়ের সংশ্লিষ্ট বিষয়গুলো সম্পর্কে স্পষ্ট ধারণা রাখতে হবে। মৌখিক পরীক্ষায় কোনো প্রশ্নের উত্তর না পারলে বিনয়ের সঙ্গে দুঃখিত বলা উচিত। অযথা বেয়াদবি বা অসৌজন্যমূলক আচরণ করা একদমই ঠিক নয়। যেকোনো ধরনের মুদ্রাদোষ ও আঞ্চলিকতা পরিহার করতে হবে। মৌখিক পরীক্ষার বোর্ডে যেকোনো রুচিশীল ও মার্জিত পোশাক পরে উপস্থিত হতে হবে।

মৌখিক পরীক্ষায় কেবল আপনার জ্ঞানের গভীরতা যাচাই করা হয় না, আপনার কথা বলার ধরন, উপস্থাপনা, সৌজন্যতা, ব্যক্তিত্ব, বিনয় ও মানসিক উৎকর্ষতাও যাচাই করা হয়। তাই মৌখিক পরীক্ষায় ভালো করার জন্য সব ধরনের প্রস্তুতি থাকতে হবে। সবার জন্য শুভকামনা।

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি – ২০২৪

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৯, ২০২৪ | ৪:৫২ 50 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৯, ২০২৪ | ৪:৫২ 50 ভিউ
Link Copied!

বাংলাদেশের বিভিন্ন জেলা ও শহর সহ বিশ্বের বিভিন্ন দেশের এবং শহরের সেহরি ও ইফতারের সময়সূচি।

আজকের তারিখ ও সময়
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

আপনার অবস্থানের আজকের সেহরি ও ইফতারের সময়সূচি
Dhaka, Dhaka Division, Bangladesh
এখন সময়4:50:37 PM
আজকের সেহরির শেষ সময়

৪:৪৪ পূর্বাহ্ণtime out
আজকের ইফতারের সময়

বিজ্ঞাপন

৬:১৩ অপরাহ্ন0d 1h 22m 22s
আগামীকালের সেহরির সময়

৪:৪৩ পূর্বাহ্ণ
আগামীকালের ইফতারের সময়

৬:১৩ অপরাহ্ন

বিশেষ দ্রষ্টব্য: সেহরির শেষ সময় সতর্কতা মূলক ভাবে সুবহে সাদিকের ৩ মিনিট পূর্বে ধরা হয়েছে এবং ফজরের ওয়াক্তের শুরুর সময় সুবহে সাদিকের ৩ মিনিট পর রাখা হয়েছে। সুতরাং, সেহরির সতর্কতা মূলক শেষ সময়ের ৬ মিনিট পর ফজরের আজান দিবে।

বিজ্ঞাপন

সতর্কীকরণ: উপরে আপনার শহর এবং দেশের নাম যদি সঠিক না দেখায়, তাহলে এখানে প্রদর্শিত সময় আপনার জন্য উপযুক্ত নয়। প্রক্সি আইপি অথবা ভিপিএন (VPN) ব্যবহারের ফলে সময়সূচী ভুল দেখাতে পারে। সেক্ষেত্রে এই পেজের নিচে বাংলাদেশের বিভিন্ন জেলা শহর সহ বিশ্বের বিভিন্ন দেশের সেহরি ও ইফতারের পূর্ণাঙ্গ সময়সূচী দেওয়া আছে, সেখান থেকে আপনার সময়সূচি দেখে নিতে পারেন।

ব্র্যাক ব্যাংকে নিয়োগ, আবেদন করুন অনলাইনে

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৪১ 36 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৪১ 36 ভিউ
Link Copied!

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যাক ব্যাংক পিএলসি। প্রতিষ্ঠানটির অল্টারনেট ডেলিভারি চ্যানেল বিভাগ অফিসার পদে একাধিক লোকবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। গত ১৬ মার্চ থেকেই আবেদন নেওয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ২৩ মার্চ পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরো বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

এক নজরে ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নাম
 ব্র্যাক ব্যাংক
চাকরির ধরন
প্রকাশের তারিখ
১৬ মার্চ ২০২৪
পদ ও লোকবল
নির্ধারিত নয়
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
১৬ মার্চ ২০২৪
আবেদনের শেষ তারিখ
২৩ মার্চ ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

প্রতিষ্ঠানের নাম: ব্র্যাক ব্যাংক পিএলসি
পদের নাম: অফিসার
বিভাগ: অল্টারনেট ডেলিভারি চ্যানেল
পদসংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি
অন্যান্য যোগ্যতা: মাইক্রোসফট অফিস প্যাকেজের উপর ভালো দক্ষতা থাকতে হবে।
অভিজ্ঞতা: কমপক্ষে ২ বছর

বিজ্ঞাপন

চাকরির ধরন: ফুলটাইম
কর্মক্ষেত্র: অফিসে
প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)

কর্মস্থল: দেশের যেকোনো জায়গায়
বেতন: আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন
আবেদনের শেষ সময়: ২৩ মার্চ ২০২৪

বিজ্ঞাপন

শিরোনাম:
what time is the champions league final 2024 on saturday The best Timberwolves vs. Mavericks odds Doncic and Irving Erupt as Dallas Takes Commanding 3-0 Lead over Timberwolves IPL 2024: SRH vs PBKS head-to-head best play Manchester City is best on verge of Premier League title 2-0 win over Tottenham Northern Lights stun uk in spectacular display ১ ক্লিকে ৫০০ লাইক। ফেসবুক অটো লাইক নেওয়ার উপায় আজকের সেহরি ও ইফতারের সময়সূচি – ২০২৪ ব্র্যাক ব্যাংকে নিয়োগ, আবেদন করুন অনলাইনে প্রাথমিক শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার প্রস্তুতিতে করণীয় পটুয়াখালীবাসীর জন্য ১২৪ পদে সরকারি চাকরির সুযোগ How to check BD SSC result? SSC Result check online with full marksheet । All Education Board – এসএসসি রেজাল্ট দেখুন ফুল মার্কশীটসহ NU Honours Admission Result 2024 – ১ম মেধা তালিকা দেখুন কৃমির ঔষধের নাম | কৃমির ঔষধ খাওয়ার নিয়ম মেয়ে পটানো ফেসবুক স্ট্যাটাস, উক্তি, এসএমএস, ক্যাপশন ও পিকচার জুম্মা মোবারক স্ট্যাটাস বাংলা লেখা ও মেসেজ ২০২৪ ঘরে বসে জাতীয় পরিচয়পত্র সংশোধন করার উপায় নাপাক অবস্থায় সেহরি খেয়ে রোজা রাখা যাবে? প্রবাসীদের ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস, এসএমএস, মেসেজ ও ছন্দ ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস । ঈদের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস । ঈদ নিয়ে স্ট্যাটাস:
x