শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অভিজ্ঞতা ছাড়াই চাকরি দেবে এসিআই মোটরস

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ জানুয়ারি ১৮, ২০২৪ | ১০:৪৩ 99 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ জানুয়ারি ১৮, ২০২৪ | ১০:৪৩ 99 ভিউ
Link Copied!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এসিআই মোটরস লিমিটেড। প্রতিষ্ঠানটি ইয়ামাহা মোটরসাইকেল বিভাগে ‘টেরিটরি অফিসার’ পদে একাধিক জনবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

যা যা প্রয়োজন-

প্রতিষ্ঠানের নাম: এসিআই মোটরস লিমিটেড

বিজ্ঞাপন

 

পদের নাম: টেরিটরি অফিসার (ইয়ামাহা মোটরসাইকেল বিভাগ)

 

বিজ্ঞাপন

পদসংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক পাস

 

অভিজ্ঞতা: কমপক্ষে ১ বছর, ফ্রেশাররাও আবেদন করতে পারবেন

 

চাকরির ধরন: ফুলটাইম

 

বয়সসীমা: ২২ থেকে ৩৫ বছর

 

কর্মস্থল: দেশের যেকোনো স্থান

 

বেতন: আলোচনা সাপেক্ষে

 

আবেদনের নিয়ম: আবেদনের বিস্তারিত জানতে ক্লিক করুণ এখানে।

 

আবেদনের শেষ সময়: ২৭ জানুয়ারি ২০২৪ পর্যন্ত।

ট্যাগ:

ব্র্যাক ব্যাংকে নিয়োগ, আবেদন করুন অনলাইনে

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৪১ 36 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৪১ 36 ভিউ
Link Copied!

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যাক ব্যাংক পিএলসি। প্রতিষ্ঠানটির অল্টারনেট ডেলিভারি চ্যানেল বিভাগ অফিসার পদে একাধিক লোকবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। গত ১৬ মার্চ থেকেই আবেদন নেওয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ২৩ মার্চ পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরো বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

এক নজরে ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নাম
 ব্র্যাক ব্যাংক
চাকরির ধরন
প্রকাশের তারিখ
১৬ মার্চ ২০২৪
পদ ও লোকবল
নির্ধারিত নয়
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
১৬ মার্চ ২০২৪
আবেদনের শেষ তারিখ
২৩ মার্চ ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

প্রতিষ্ঠানের নাম: ব্র্যাক ব্যাংক পিএলসি
পদের নাম: অফিসার
বিভাগ: অল্টারনেট ডেলিভারি চ্যানেল
পদসংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি
অন্যান্য যোগ্যতা: মাইক্রোসফট অফিস প্যাকেজের উপর ভালো দক্ষতা থাকতে হবে।
অভিজ্ঞতা: কমপক্ষে ২ বছর

বিজ্ঞাপন

চাকরির ধরন: ফুলটাইম
কর্মক্ষেত্র: অফিসে
প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)

কর্মস্থল: দেশের যেকোনো জায়গায়
বেতন: আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন
আবেদনের শেষ সময়: ২৩ মার্চ ২০২৪

বিজ্ঞাপন

প্রাথমিক শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার প্রস্তুতিতে করণীয়

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৩৭ 34 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৩৭ 34 ভিউ
Link Copied!

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপে খুলনা, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগে মৌখিক পরীক্ষা ইতিমধ্যে শুরু হয়েছে। পরীক্ষা চলবে আগামী ২২ এপ্রিল পর্যন্ত। প্রার্থীদের প্রস্তুতির সুবিধার জন্য পরামর্শ দিয়েছেন কুমিল্লার লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ৪১তম বিসিএসে শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মো. রিয়াজ উদ্দিন

প্রাথমিক শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষায় ২৫ নম্বর বরাদ্দ থাকে। এসএসসি, এইচএসসি ও স্নাতকের ফলাফলের ওপর ১০ নম্বর। আর অবশিষ্ট ১৫ নম্বর মৌখিক পরীক্ষার বোর্ডের হাতে থাকবে। প্রার্থীর ব্যক্তিত্ব, প্রকাশ ক্ষমতা, সাধারণ জ্ঞান ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে দক্ষতার ভিত্তিতে এই নম্বর দেওয়া হবে।’

প্রাথমিকের চাকরির মৌখিক পরীক্ষায় কিছু মৌলিক বিষয় সম্পর্কে জানতে চাওয়া হয়। প্রথমেই নিজের নামের অর্থ, নামের সঙ্গে মিল আছে এমন বিখ্যাত ব্যক্তি, নিজের বংশ পরিচয়, পরিবার ও মৌখিক পরীক্ষার দিনে কোনো গুরুত্বপূর্ণ দিবস থাকলে, সেই সম্পর্কে জানতে হবে। মৌখিক পরীক্ষার বোর্ডের সদস্যরা প্রার্থীর নিজের পরিচয় সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন। তাই কয়েকটি সুন্দর ইংরেজি বা বাংলা বাক্যে নিজের পরিচয় দিতে হবে। প্রার্থীর সুন্দর উপস্থাপনা ও মার্জিত প্রকাশভঙ্গি বোর্ডের সদস্যদের মুগ্ধ করবে।।

বিজ্ঞাপন

মৌখিক পরীক্ষায় প্রার্থীর নিজ জেলা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। তাই জেলার প্রতিষ্ঠা, নামকরণ, আয়তন, উপজেলা ও পৌরসভার সংখ্যা, জেলার ব্র্যান্ডিং নাম, উল্লেখযোগ্য নদ-নদী, দর্শনীয় স্থান ও জেলার বিখ্যাত ব্যক্তিদের সম্পর্কে জেনে রাখতে হবে।

 

মুক্তিযুদ্ধের সময় নিজ জেলা কোন সেক্টরের অধীনে ছিল এবং সেক্টর কমান্ডার কে ছিলেন, সেটি জানতে হবে। নিজ জেলার বিখ্যাত মুক্তিযোদ্ধাদের সম্পর্কেও জানা উচিত। এ ছাড়া নিজ ইউনিয়ন, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয়ের হল সম্পর্কেও প্রশ্ন করা হতে পারে।

বিজ্ঞাপন

স্নাতক-স্নাতকোত্তর পর্যায়ে পঠিত বিষয় সম্পর্কে প্রায় সব মৌখিক পরীক্ষায়ই প্রশ্ন করা হয়। তাই নিজ বিষয়ের সব মৌলিক ধারণাগুলো শিখে নিতে হবে। বাংলাদেশের জাতীয় বিষয়াবলি সম্পর্কে বিস্তারিত জানা আবশ্যক। ভাষা আন্দোলন, যুক্তফ্রন্ট, ৬ দফা, আগরতলা ষড়যন্ত্র মামলা, গণ-অভ্যুত্থান, ১৯৭০ সালের নির্বাচন, অপারেশন সার্চলাইট, অসহযোগ আন্দোলন, স্বাধীনতার ঘোষণা, ১১টি সেক্টর, মুজিব বাহিনী, মুজিবনগর সরকার ও মুক্তিযুদ্ধ–সম্পর্কিত সব তথ্য গুরুত্বসহকারে পড়তে হবে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে ভালোভাবে জেনে রাখা উচিত। বঙ্গবন্ধুর পরিবার, শৈশবকাল, শিক্ষাজীবন, রাজনৈতিক সংগ্রাম, ৭ মার্চের ভাষণ, বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা, স্বদেশ প্রত্যাবর্তন, শাসনকাল, ১৫ আগস্টের হত্যাকাণ্ড এবং তাঁর রচিত তিনটি বই সম্পর্কে ভালোভাবে পড়তে হবে। জাতীয় চার নেতা এবং বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিসংগ্রামে অবদান রাখা অন্য বিখ্যাত ব্যক্তিদের সম্পর্কেও জানতে হবে।

প্রাথমিকের মৌখিক পরীক্ষার আগে কবিতা, গান বা ছড়া শিখে যেতে হবে। বঙ্গবন্ধু, ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধ সম্পর্কে একটি করে গান ও কবিতা শিখে রাখতে পারেন। নজরুলসংগীত, রবীন্দ্রসংগীত, আধুনিক, দেশাত্মবোধক কিংবা লোকগান গাইতে বলা হতে পারে। বোর্ড বাংলা সাহিত্যের বিখ্যাত কোনো কবিতা আবৃত্তির জন্য বলতে পারেন। কখনো কখনো প্রার্থীকে নৃত্য পরিবেশনের জন্যও বলা হয়। তাই এসব সাংস্কৃতিক বিষয়গুলোও যথাযথভাবে চর্চা করতে হবে।

প্রাথমিক শিক্ষাসংক্রান্ত সব তথ্য গুরুত্ব দিয়ে পড়তে হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, দপ্তর, বর্তমান প্রতিমন্ত্রী, সচিব, মহাপরিচালক, প্রাথমিক শিক্ষার ভিশন, মিশন, প্রান্তিক যোগ্যতা, উদ্দেশ্য, পিটিআই, ডিপিএড, সিইনএড, পিইডিপি-৪ এবং সর্বশেষ অর্থনৈতিক সমীক্ষায় প্রাথমিক শিক্ষাসংক্রান্ত সব তথ্য সম্পর্কে পরিষ্কার ধারণা রাখতে হবে। এ ছাড়া নতুন জাতীয় শিক্ষাক্রম এবং শিক্ষাসংক্রান্ত সব কিছু জেনে রাখা ভালো। প্রাথমিক মৌখিক পরীক্ষায় বাংলা ও ইংরেজির মৌলিক কিছু প্রশ্নও করা হয়। গুরুত্বপূর্ণ বাংলা ও ইংরেজি শব্দের বানান, কিছু বাক্যের ইংরেজি অনুবাদ, প্রবাদ-প্রবচন, যুক্তবর্ণের গঠন এবং অন্য কিছু প্রশ্নও করতে পারেন।

বাংলাদেশের সংবিধানের গুরুত্বপূর্ণ ধারাগুলো পড়তে হবে। সংবিধানের শিক্ষাসংক্রান্ত ধারা কোনটি—এমন প্রশ্ন করা অস্বাভাবিক নয়। জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রাগুলো, বিশেষ করে শিক্ষাসংক্রান্ত ৪ নম্বর অনুচ্ছেদটি মনে রাখা উচিত।

বাংলাদেশ ও আন্তর্জাতিক অঙ্গনে সম্প্রতি আলোচিত বিষয়গুলো পড়তে হবে। বাজেট, অর্থনৈতিক সমীক্ষা, একুশে পদক, বাংলা একাডেমি পুরস্কার, অস্কার, নোবেল পুরস্কার, খেলাধুলা, সরকারের মেগা প্রজেক্ট ও অন্যান্য উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কেও পড়ে রাখতে পারেন।

প্রাথমিকের বিভিন্ন শ্রেণির পাঠ্যবই থেকেও প্রশ্ন করা হতে পারে। বিশেষ করে গণিত, বিজ্ঞান ও ইংরেজি বই থেকে। তাই চতুর্থ ও পঞ্চম শ্রেণির বোর্ড বইয়ের সংশ্লিষ্ট বিষয়গুলো সম্পর্কে স্পষ্ট ধারণা রাখতে হবে। মৌখিক পরীক্ষায় কোনো প্রশ্নের উত্তর না পারলে বিনয়ের সঙ্গে দুঃখিত বলা উচিত। অযথা বেয়াদবি বা অসৌজন্যমূলক আচরণ করা একদমই ঠিক নয়। যেকোনো ধরনের মুদ্রাদোষ ও আঞ্চলিকতা পরিহার করতে হবে। মৌখিক পরীক্ষার বোর্ডে যেকোনো রুচিশীল ও মার্জিত পোশাক পরে উপস্থিত হতে হবে।

মৌখিক পরীক্ষায় কেবল আপনার জ্ঞানের গভীরতা যাচাই করা হয় না, আপনার কথা বলার ধরন, উপস্থাপনা, সৌজন্যতা, ব্যক্তিত্ব, বিনয় ও মানসিক উৎকর্ষতাও যাচাই করা হয়। তাই মৌখিক পরীক্ষায় ভালো করার জন্য সব ধরনের প্রস্তুতি থাকতে হবে। সবার জন্য শুভকামনা।

পটুয়াখালীবাসীর জন্য ১২৪ পদে সরকারি চাকরির সুযোগ

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৩৪ 62 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৮, ২০২৪ | ১১:৩৪ 62 ভিউ
Link Copied!

পটুয়াখালী সিভিল সার্জনের কার্যালয় ও এর অধীন বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কয়েকটি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে ছয় ক্যাটাগরির পদে ১৩ থেকে ১৬তম গ্রেডে ১২৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। শুধু পটুয়াখালী জেলার স্থায়ী বাসিন্দারা এসব পদে আবেদন করতে পারবেন।

১. পদের নাম: কম্পিউটার অপারেটর
পদসংখ্যা:
যোগ্যতা: বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমান পাস
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

২. পদের নাম: পরিসংখ্যানবিদ
পদসংখ্যা:
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান, গণিত অথবা অর্থনীতি বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

৩. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ২
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

৪. পদের নাম: স্টোরকিপার
পদসংখ্যা: ৬
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস
বেতন স্কেল:  ৯,৩০০-২২,৪৯০ টাকা  (গ্রেড-১৬)

৫. পদের নাম: স্বাস্থ্য সহকারী
পদসংখ্যা: ১০৮
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

বিজ্ঞাপন

৬. পদের নাম: ড্রাইভার
পদসংখ্যা: ৩
যোগ্যতা: জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমান পাস
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের (http://cspatuakhali.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। সরাসরি বা ডাকযোগে কোনো আবেদন গ্রহণ করা হবে না। নিয়োগসংক্রান্ত আরও বিস্তারিত তথ্য জানা যাবে এই লিংকে

আবেদন ফি

অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ সার্ভিস চার্জসহ ২২৩ টাকা টেলিটক প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা

১৯ মার্চ থেকে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত।

১ ক্লিকে ৫০০ লাইক। ফেসবুক অটো লাইক নেওয়ার উপায়

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৯, ২০২৪ | ৪:৫৯ 114 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মার্চ ১৯, ২০২৪ | ৪:৫৯ 114 ভিউ
Link Copied!

এক ক্লিকে ৫০০ লাইক ব্যাপারটা মজার হলেও সত্যি অনেকটাই। ফেসবুক লাইক বা ফেসবুক অটো লাইক নেওয়ার উপায় সম্পর্কে যারা জানতে চাচ্ছেন তারা আজকের এই পোস্টটি সম্পূর্ণ পড়লে জানতে পারবেন ফেসবুক অটো লাইক সফটওয়্যার দিয়ে অটো লাইক মোবাইল দিয়ে কিভাবে নিতে হয়। আপনি যদি পূর্বে অটো লাইক এর বিভিন্ন সফটওয়্যার এবং অটো লাইক এর বিভিন্ন  সফটওয়্যার দিয়ে অটো লাইক নেওয়ার মেথড সম্পর্কে জেনে থাকেন তাহলেও এই মেথড একদম নতুন হতে চলেছে আপনার কাছে। কারণ অটো লাইক সফটওয়্যার বা অটো লাইক সিস্টেমটা  যখন একটি ওয়েবসাইট বা সফটওয়্যার চালু দেয় তা বেশিদিন থাকে না।  তো আজকে যেই সফটওয়্যার  নিয়ে কথা বলব সে সফটওয়্যারটি দিয়ে আপনি খুব সহজেই 500 না হলেও 100 অটো লাইক মোবাইল দিয়ে এক ক্লিকে নিতে পারবেন।

এই অ্যাপটি দিয়ে আপনি খুব সহজেই অটো ফেসবুক রিএকশন নিতে পারবেন। শুধুমাত্র ফেসবুক প্রোফাইল নয় বরং ফেসবুক গ্রুপ অটো লাইক ফেসবুক পেইজ অটো লাইক নিতে পারবেন।  আপনি চাইলে সম্পূর্ণ লাইকগুলো বাংলাদেশি আইডি থেকে অটো লাইক নিতে পারবেন অথবা বিদেশি আইডি থেকেও নিতে পারবেন। অটো লাইক নেয়ার আগেই অবশ্যই আপনার কয়েকটি বিষয়ে সতর্ক থাকা উচিত যেমন

অটো লাইক নেয়ার ক্ষেত্রে আপনি কখন আপনার মেইন ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে লগ ইন করবেন না

ফেসবুক অটো লাইক

মূলত তৃতীয় কোন সার্ভার বা পক্ষ ব্যবহার করে ফেসবুকের কোন পোস্ট কিংবা প্রোফাইলের ছবিতে অসাধু উপায়ে লাইক বা রিএকশন বৃদ্ধি করার প্রক্রিয়া হচ্ছে ফেসবুক অটো লাইক। ফেসবুক অটো লাইক নেয়ার জন্য অবশ্যই আপনাকে কিছু নিয়ম মানতে হবে।

ফেসবুক অটো লাইক কি নিরাপদ

নিরাপত্তার কথা চিন্তা করলে আমি বলব আজকের পোষ্টের সিস্টেম আপনার জন্য অনেকটাই নিরাপদ। কারণ কিছুদিন আগেও অটো লাইক মোবাইল দিয়ে এই সিস্টেমটি ব্যবহার করে মানুষ হাজার হাজার লাইক বা রিএকশন বৃদ্ধি করতে তাদের পেজ কিংবা প্রোফাইলে। তখন তারা যে সমস্ত মাধ্যম ব্যবহার করত ফেসবুক অটো লাইকার জন্য সেগুলো ফেসবুকের কাছে তৃতীয় পক্ষ ছিল যার কারণে ফেসবুক হ্যাক হওয়ার সম্ভাবনা থাকতো অথবা আপনার ফেসবুকের সম্পূর্ণ এক্সেস চলে যেত অন্যদের কাছে। কিন্তু আমি যে অ্যাপটির কথা আপনাদের সাথে তুলে ধরব সেই অ্যাপটি ফেসবুকের মাধ্যমেই আপনাদেরকে লাইক প্রদান করবে তাই আপনাদের ফেসবুক আইডির এক্সেস অন্য কোথাও যাওয়ার সম্ভাবনা নেই ফেসবুক আইডি হ্যাক হওয়ার সম্ভাবনাও নেই।

তবে একটা কথা অবশ্যই মাথায় রাখবেন এই অটো লাইক গুলো বেশি দিন থাকে না। হঠাৎ করে আপনি হাজার হাজার লাইক নিতে পারবেন কিন্তু কয়েকদিনের মাথায় আপনার লাইকগুলো শূন্য হয়ে যাবে।  অনেক মানুষের পোষ্টে বা পেইজে এবং তাই আমি দেখতে পাচ্ছি। আপনি এক ক্লিকেই অনেকগুলো যায় কিনতে পারবেন তবে তার জন্য কিছু নিয়ম মানতে হবে আপনাকে।

বিজ্ঞাপন

অটো লাইক নেয়ার পূর্বে ফেসবুকে যে সেটিং করতে হবে

আপনি যেই প্রোফাইলে  বা যে সব গ্রুপের পোস্টে কিংবা স্ট্যাটাসে অটো-লাইক অটো রি অ্যাকশন নিতে চান অবশ্যই সেই সমস্ত প্রোফাইল বা  গ্রুপ এর পোস্ট গুলো পাবলিক হতে হবে। সাধারণত প্রাইভেট গ্রুপে অটো লাইক নেয়ার কোনো সিস্টেম নেই অবশ্যই গ্রুপ পাবলিক হতে হবে।  যদি কোন ব্যক্তির প্রোফাইলে কোন পোস্টে অটো লাইক নিতে চান অবশ্যই তার পোস্টগুলো পাবলিক হতে হবে। আর কোন ব্যক্তির কোন প্রোফাইল পাবলিক করার জন্য আগে আপনাদের যেটা করতে হবে

  1. প্রথমে আপনাদের ফেসবুক একাউন্টের সেটিং এ যেতে হবে
  2. সেখান থেকে Profile setting এ যাবেন
  3. এরপরে Public post নামের একটি অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করবেন
  4. এখানে সব অপশন গুলো আপনাকে ‘ Public’ করে দিতে হবে
  5. আপনার ফেসবুক প্রোফাইল যদি লক থাকে তাহলে সেটি আনলক করে দিতে হবে

আপনি যদি নিজের প্রোফাইল বাদে অন্য কারো প্রোফাইলে ফটো লাইক বা রিএকশন দিতে চান তাহলে তার প্রোফাইলটি ও এরকম সেটিং করতে হবে।

অটো লাইক সফটওয়্যার

RPW Liker হল বর্তমানে সবচাইতে জনপ্রিয় অটো লাইক সফটওয়্যার। এই সফটওয়্যারটি ব্যবহার করে ফেসবুকে যে কোন পাবলিক পোস্টে এক ক্লিকে সর্বোচ্চ ১০০ অটো লাইক নিতে পারবে যে কোন মানুষ। তবে এটা কিছু নিয়ম মেনে করতে হবে।

 

IPL 2024: SRH vs PBKS head-to-head best play

জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মে ১৯, ২০২৪ | ৪:১০ 14 ভিউ
জব জনপ্রিয় বিডি
আপডেটঃ মে ১৯, ২০২৪ | ৪:১০ 14 ভিউ
Link Copied!

In the Indian Premier League (IPL)IPL 2024: SRH vs PBKS , the Sunrisers Hyderabad (SRH) and the Punjab Kings (PBKS) have faced each other in 22 matches. Here are some key IPL 2024: SRH vs PBKS head-to-head statistics:

  • Matches Played: 22
  • SRH Wins: 15
  • PBKS Wins: 7
  • Last Result: SRH won by 2 runs in a thrilling encounter at Mullanpur in 202412.
IPL 2024: SRH vs PBKS

Let’s delve deeper into their performance at specific venues:

  1. SRH vs PBKS at the Rajiv Gandhi International Stadium:
    • Matches Played: 8
    • SRH Wins: 7
    • PBKS Wins: 1
    • Last Result: SRH won by eight wickets in 20232.
    • SRH’s Overall Record at this Stadium:
      • Matches Played: 56
      • Wins: 34
      • Losses: 21
      • Highest Score: 277/3 against MI in 2024
      • Lowest Score: 96 all-out against MI in 2019
  2. Most Runs in SRH vs PBKS IPL Matches:
    • David Warner (SRH): 700 runs at an average of 58.33 and a strike rate of 140.28
    • Shikhar Dhawan (PBKS, SRH): 419 runs at an average of 32.23 and a strike rate of 124.33
    • KL Rahul (PBKS, SRH): 307 runs at an average of 38.37 and a strike rate of 116.73
  3. Most Wickets in SRH vs PBKS IPL Matches:
    • Bhuvneshwar Kumar (SRH): 26 wickets at an economy rate of 7.29 and an average of 18.15
    • Rashid Khan (SRH): 18 wickets at an economy rate of 5.82 and an average of 12.94
    • Sandeep Sharma (PBKS, SRH): 18 wickets at an economy rate of 7.62 and an average of 23.7223.

These stats provide a glimpse of the intense battles between SRH and PBKS. Let’s see how they fare in their upcoming clash! 🏏🔥

IPL 2024: SRH vs PBKS
IPL 2024: SRH vs PBKS

Who are the key players to watch in IPL 2024: SRH vs PBKS

In the SRH vs PBKS clash during the Indian Premier League (IPL) 2024, several key players will be in the spotlight. Let’s focus on three intriguing player battles to watch out for:

  1. Travis Head vs Arshdeep Singh:
    • Travis Head has been in sensational form, consistently dismantling opposition bowling attacks. His aggressive batting style has put immense pressure on opponents.
    • Arshdeep Singh, on the other hand, has been a standout performer for PBKS, claiming 17 wickets across 13 matches. His left-arm pace and variations make him a potent threat.
    • This battle promises fireworks as Head aims to continue his run-scoring spree, while Arshdeep seeks to break through SRH’s top order.
  2. Abhishek Sharma vs Rahul Chahar:
    • Abhishek Sharma has been a crucial player for Sunrisers Hyderabad throughout this season. His ability to take on spinners in the middle overs has been pivotal.
    • Rahul Chahar, the leg-spin wizard, has bowled economically and dismissed Abhishek once. Their duel will be a fascinating contest between bat and ball.
  3. Heinrich Klaasen vs Harshal Patel:
    • Heinrich Klaasen is known for his rapid run-scoring ability. His aggressive approach will be crucial for SRH.
    • Harshal Patel, the Purple Cap holder with 22 wickets, has been exceptional for PBKS. His death bowling skills and variations will test Klaasen’s aggression.
    • Keep an eye on this battle to see who gains the upper hand in this high-stakes encounter1.

These player matchups add excitement to the game, and fans can expect intense cricketing action!

IPL 2024: SRH vs PBKS ho win prediction

In the IPL 2024 clash between Sunrisers Hyderabad (SRH) and Punjab Kings (PBKS), both teams are gearing up for an intense battle. Let’s analyze their recent form, head-to-head stats, and key players to make a prediction:

বিজ্ঞাপন

  1. Form and Points Standing:
    • SRH is currently placed at the third spot with 15 points from 13 matches. If they win against PBKS, they can reach a maximum of 17 points.
    • PBKS, unfortunately, has been eliminated from the tournament. However, they’ll aim to finish on a high note.
  2. Predicted Playing XIs:
    • SRH:
      • Travis Head: In pursuit of the Orange Cap, he has scored 533 runs in 11 matches at a blistering strike rate of 201.89.
      • Abhishek SharmaRahul TripathiNitish Kumar ReddyHeinrich Klaasen (wk), Abdul SamadShahbaz AhmedPat Cummins ©, Bhuvneshwar KumarJaydev UnadkatVijayakanth Viyaskanth.
    • PBKS:
      • Prabhsimran Singh: The young wicketkeeper-batter will lead PBKS in their final match.
      • Atharva TaideRilee RossouwShashank SinghJitesh Sharma (c & wk), Ashutosh SharmaRishi DhawanHarpreet BrarHarshal PatelNathan EllisRahul Chahar.
  3. Head-to-Head Stats:
    • Matches Played: 22
    • SRH Wins: 15
    • PBKS Wins: 7
  4. Venue Records:
    • Rajiv Gandhi International Stadium, Hyderabad:
      • SRH has won 7 out of 8 matches against PBKS here.
  5. Prediction:
    • With SRH’s strong form, key players like Travis Head, and a favorable head-to-head history, they appear to be the stronger team.
    • Therefore, my prediction is that SRH will emerge victorious in today’s IPL 2024 match against PBKS 12.

Let’s see if the game lives up to the excitement! 🏏🔥

শিরোনাম:
what time is the champions league final 2024 on saturday The best Timberwolves vs. Mavericks odds Doncic and Irving Erupt as Dallas Takes Commanding 3-0 Lead over Timberwolves IPL 2024: SRH vs PBKS head-to-head best play Manchester City is best on verge of Premier League title 2-0 win over Tottenham Northern Lights stun uk in spectacular display ১ ক্লিকে ৫০০ লাইক। ফেসবুক অটো লাইক নেওয়ার উপায় আজকের সেহরি ও ইফতারের সময়সূচি – ২০২৪ ব্র্যাক ব্যাংকে নিয়োগ, আবেদন করুন অনলাইনে প্রাথমিক শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার প্রস্তুতিতে করণীয় পটুয়াখালীবাসীর জন্য ১২৪ পদে সরকারি চাকরির সুযোগ How to check BD SSC result? SSC Result check online with full marksheet । All Education Board – এসএসসি রেজাল্ট দেখুন ফুল মার্কশীটসহ NU Honours Admission Result 2024 – ১ম মেধা তালিকা দেখুন কৃমির ঔষধের নাম | কৃমির ঔষধ খাওয়ার নিয়ম মেয়ে পটানো ফেসবুক স্ট্যাটাস, উক্তি, এসএমএস, ক্যাপশন ও পিকচার জুম্মা মোবারক স্ট্যাটাস বাংলা লেখা ও মেসেজ ২০২৪ ঘরে বসে জাতীয় পরিচয়পত্র সংশোধন করার উপায় নাপাক অবস্থায় সেহরি খেয়ে রোজা রাখা যাবে? প্রবাসীদের ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস, এসএমএস, মেসেজ ও ছন্দ ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস । ঈদের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস । ঈদ নিয়ে স্ট্যাটাস:
x